ফুলগাজী (ফেনী) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২১

যুবলীগকর্মীকে কুপিয়ে জখম

ফেনীর ফুলগাজী সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক বাপ্পি বণিককে (২৬) কুপিয়ে গুরুতর জখমের খবর পাওয়া গেছে। গত শনিবার রাত ৮টার দিকে কালীমন্দিরের পাশের রাস্তায় এ ঘটনা ঘটে।

বাপ্পি বণিকের মা সরস্বতী বণিক বলেন, তাদের বাড়ির পাশে এক আত্মীয়ের বিয়ে ছিল গত শনিবারে রাতে। হলুদ অনুষ্ঠানে ফেনীর বাইরে থেকে যাওয়া কিছু মেহমানকে রিসিভ করার জন্য বাড়ি থেকে বের হয়ে কালীমন্দিরের পাশের রাস্তায় গিয়ে দাঁড়ায় বাপ্পি। আগে থেকে ওতপেতে থাকা পূর্বপরিকল্পনা অনুযায়ী অমির বণিকের ছেলে ঝিকু বণিক পেছন থেকে বাপ্পির মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় মাথায় গুরুতর জখম হয় এবং প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা দ্রুত ফেনী সদর হাসপাতালে পাঠান। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতের মধ্যে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

বণিক পাড়া গ্রামের নাম প্রকাশ না করার শর্তে এক ব্যবসায়ী বলেন, ঝিকু বণিকের বাবা ও অমির বণিক একই এলাকার এক মহিলার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে; যা বাপ্পি বণিক টের পেয়ে যায়। এ নিয়ে বাপ্পি বণিক ও অমির বণিকের সঙ্গে বাকবিতন্ডা ও কথা কাটাকাটি হয়। তার কারণে হয়তো এ ঘটনা ঘটতে পারে।

অভিযুক্ত অমির বনিকের ভাই রবি বণিকের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত শনিবার রাতে যে ঘটনা ঘটেছে আমি ঘটনাটি শুনেছি। তবে নিজ চোখে দেখিনি এই বলে তিনি ঘটনাটি সত্য বলেও স্বীকার করেন। ওসি মঈন উদ্দীন জানান, এ ঘটনায় গত রবিবার একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের ব্যবস্থা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close