কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২১

ট্রেনে কাটা পড়ে ও ধাক্কায় প্রাণ গেল দুই শ্রমিকের

গাজীপুরের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে ও ধাক্কায় জেসমিন (৪২) ও শাহীনুর (২৫) নামের দুই পোশাক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলওয়ে সড়কের আড়িখোলা স্টেশনের অদূরে (পূর্বপাশে) খঞ্জনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হা-মীম গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা জিয়াউর রহমান।

জেসমিন কালীগঞ্জ পৌর এলাকার ভাদগাতী এলাকার কবির হোসেনের স্ত্রী ও শাহীনুর একই এলাকার বড়নগর এলাকার কামরুল ইসলাসের স্ত্রী। তারা দুজনই হা-মীম গ্রুপের রিফাত গার্মেন্টের সুইং বিভাগে পোশাক শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ওই দুই নারী রেল সড়ক দিয়ে হেঁটে কালীগঞ্জ পৌরসভার ভাদার্ত্তী এলাকার হা-মীম গ্রুপের রিফাত গার্মেন্টে কাজে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম-সিলেট রেলওয়ে সড়কের আড়িখোলা স্টেশনের অদূরে খঞ্জনা এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পারাবত এক্সপ্রেস ও একই সময়ে অপর লাইন দিয়ে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুরমা মেইল ট্রেনটি আসছিল। দুই দিক থেকে দুই ট্রেন আসতে দেখে তারা ভয়ে ছোটাছুটি করতে গিয়ে একজন সুরমা ট্রেনে কাটা পড়ে এবং অপরজন ওই ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন। পরে রেলওয়ে পুলিশকে বিষয়টি অবহিত না করে ঘটনাস্থল থেকে তাদের স্বজনরা লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এমায়দুল জিহাদী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে লোক পাঠিয়ে নিহতের লাশ পাওয়া যায়নি। তিনি শুনেছেন ঘটনাস্থল থেকে নিহতের স্বজনরা লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে। এ ব্যাপারে নিহতের স্বজনরা রেলওয়ে পুলিশের কাছে সহযোগিতা চাইলে সব ধরনের সহযোগিতা করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close