নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২১

শিশুকে দুই দিন আটকে রেখে ধর্ষণ, আটক ১

ঢাকার নবাবগঞ্জে এক শিশুকে (১২) দুই দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিবেশী মো. জনি নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। উপজেলার কোমরগঞ্জ গ্রাম থেকে গত শনিবার দুপুরে ওই যুবককে আটক করা হয়। জনি ওই গ্রামের হাশেম মেম্বারের বাড়ির ভাড়াটিয়া। তার বাবার নাম নুরুল ইসলাম ওরফে হাকিম চৌধুরী।

শিশুটির পরিবারের বরাত দিয়ে এসআই দেব দুলাল জানান, শিশুটি গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরে শনিবার শিশুটিকে ওই যুবকের ঘরে হাত-পা বাঁধা ও মুখে টেপ লাগানো অবস্থায় পায় তার পরিবার।

পরিবারের লোকজন মেয়ের মুখে জানতে পারে জনি তাদের মেয়েকে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে তার ঘরে দুই দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেছে। ঘটনার বিস্তারিত জানতে পেরে তারা এলাকাবাসীকে বিষয়টি জানালে স্থানীয়রা জনিকে আটক করে পুলিশে খবর দেয়। পরে জনিকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এসআই দুলাল আরও জানান, এ ঘটনায় শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শিশুটির বড় ভাই বাদী হয়ে নবাবগঞ্জ থানায় মামলা করেন। মামলায় জনিকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল রবিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে আসা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close