ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২১

স্ত্রীকে গলাটিপে হত্যা করে থানায় ফোন

টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রীকে গলাটিপে হত্যা করেছে স্বামী আমিনুল ইসলাম। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পণ্ডিতকাছড়া গ্রামে ঘটনাটি ঘটে। আমিনুর ওই গ্রামের শামসুল হকের ছেলে। হত্যাকাণ্ডের পর আমিনুল নিজেই থানায় ফোন করে বিষয়টি জানায়। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে।

আমিনুলের পারিবারিক সূত্রে জানা যায়, দেড় বছর আগে উপজেলার মমরেজ গলগন্ডা গ্রামের মুন্নাফ মিয়ার মেয়ে মিনারা বেগমের সঙ্গে আমিনুলের বিয়ে হয়। তিনি অটোরিকশা চালক। বিয়ের পর থেকে প্রায়ই তার বাবা-মায়ের সঙ্গে মিনারার ঝগড়া হতো। ঘটনার দিন দুপুরে শুকনো পাতা নিয়ে বউ- শাশুড়ির মধ্যে ঝগড়া বাঁধে। সন্ধ্যায় আমিনুল বাড়ি ফিরলে ঝগড়ার বিষয়টি তার মা তাকে জানান। এ নিয়ে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয় তার।

পুলিশের কাছে আমিনুলের দেওয়া তথ্য মতে, কথা কাটাকাটির একপর্যায়ে মিনারা আমিনুলের মাকে নিয়ে খারাপ মন্তব্য করেন। সে তা সহ্য করতে না পেরে গলাটিপে হত্যা করে থানায় ফোন দেয়। এর আগেও সে দুটি বিয়ে করেছিলেন। পারিবারিক কলহের কারণে সে দুই স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়। ঘাটাইল ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে থানায় ফোন করে আমিনুল। নিহতের বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামিকে জেলে প্রেরণ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close