হিলি (দিনাজপুর) ও শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২১

বাড়ির পাশে পড়ে ছিল বৃদ্ধের লাশ

শ্রীমঙ্গলে রাবার বাগানে মিলল নিখোঁজ কিশোরীর লাশ

দিনাজপুরের হাকিমপুর উপজেলায় বাঁশমুড়ি গ্রামে নিজ বাড়ির পাশ থেকে রফিকুল ইসলাম ফকির (৬০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের সময় লাশের চোখ দিয়ে রক্ত ঝরছিল। রফিকুল উপজেলার বাঁশমুড়ি গ্রামের মৃত ফুল মিয়া ফকিরের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ওসি খায়রুল বাশার শামীম।

তিনি জানান, গতকাল রবিবার দুপুরে ফোনের মাধ্যমে জানতে পারি উপজেলার বাশমুড়ি গ্রামে একটি লাশ পড়ে আছে। পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। তার শরীরের কোথাও কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি, তবে চোখের কাছে রক্ত ঝরতে দেখা গেছে। তবে তাৎক্ষণিকভাবে মৃত্যুর কোনো কারণ জানা যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়া চলমান রয়েছে।

এদিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রতিনিধি জানান, নিখোঁজের তিন দিন পর রাবার বাগান থেকে মিনা বেগম (১১) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রুপাইছড়া রাবার বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। মিনা স্থানীয় একটি মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রী। সে মির্জাপুর ইউনিয়নের কামাশী গ্রামের মঈনু মিয়ার মেয়ে।

নিহত কিশোরীর ভাই আবুল হোসেন জানান, গত শুক্রবার বাজার করতে স্থানীয় শমসেরগঞ্জ বাজারে যায় মিনা। এরপর থেকে সে নিখোঁজ ছিল। গত শনিবার এনিয়ে এলাকায় মাইকিংও করা হয়। রবিবার সকালে রুপাইছড়া রাবার বাগানে তার বোনের লাশ পাওয়া যায়।

শ্রীঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের গলায় ওড়না প্যাঁচানো ছিল। পায়ে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত শেষে মূল ঘটনা বলা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close