মৌলভীবাজার প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

আ.লীগের ১৫ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

বড়লেখায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১৫ নেতাকর্মীকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। গত শুক্রবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন বর্ণি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শামীম আহমদ ও ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আবদুল মুহিত। দাসেরবাজার ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক মাহতাব উদ্দিন ও ইউনিয়ন সাধারণ সম্পাদক স্বপন কুমার চক্রবর্তী।

উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. আতাউর রহমান ও মো. মুমিনুর রহমান টনি। দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন। বড়লেখা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজ উদ্দিন। তালিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান ও সদস্য সুনাম উদ্দিন।

দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে উপজেলা সাবেক সহসভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য আবদুল জলিল ফুলু, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবদুল মানিক ও ইউনিয়ন তাঁতী লীগের আহ্বায়ক আশরাফ হোসেন। দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের সদস্য আজির উদ্দিন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close