মদন (নেত্রকোনা) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

পরীক্ষা দেওয়া হলো না স্কুলশিক্ষার্থীর

নেত্রকোনার আটপাড়া উপজেলার রিনামণি (১৪) নামের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী বিদ্যালয়ের মূল্যায়ন পরীক্ষা দেওয়া হলো না। গতকাল শনিবার দুপুরে মদন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাড়িতে কীটনাশক পান করে সে আত্মহত্যা করেছে। রিনামণি উপজেলার সুখারী ইউনিয়নের সোনাকান্দি গ্রামের নজরুল ইসলামের মেয়ে ও নাজিরগঞ্জ উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

রিনামণির বাবা বলেন, আমি বাড়িতে ছিলাম না। বাড়ির সামনের হাওরে কাজ করছিলাম। হঠাৎ শুনি আমার মেয়ে কি খেয়ে অনেক বমি করছে। বমি করতে করতে এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে চিকিৎসার জন্য মদন হাসপাতালে নিয়ে যাই। সেখানেই সে মারা গেছে। তবে এমন কেন হলো বুঝতে পারছি না। আমার মেয়েটির সামনে পরীক্ষা ছিল।

মদন স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. সাঈম হাসান রিয়াদ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মেয়েটি মারা গেছে। তবে কি পান করে মারা গেছে প্রাথমিকভাবে বলা যাচ্ছে না।

ওসি জাফর ইকবাল জানান, মেয়েটি হয়তো পরিবারের সঙ্গে অভিমান করে এমন ঘটনা ঘটিয়েছে। ময়নাতদন্তের পর বিষয়টি জানা যাবে। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close