কয়রা (খুলনা) ও কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৮ অক্টোবর, ২০২১

কয়রায় চর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

কমলগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধের গলাকাটা লাশ

খুলনার কয়রায় নদীর চর থেকে আলী আহম্মদ ওরফে বাচায়ালী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার মঠবাড়ি গ্রামের মৃত গহর আলীর ছেলে। গতকাল বুধবার সকালে উপজেলার মহারাজপুর ইউনিয়নের পূর্ব মঠবাড়ি গ্রামের মঠের কোনায় কয়রা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

গতকাল সকালে নদীতে মাছ ধরতে গিয়ে কয়েকজন জেলে চরের উপর একটি লাশ দেখতে পায়। পরে স্থানীয় এলাকাবাসি পুলিশকে খবর দিলে মঠবাড়ি ক্যাম্পের ইনচার্জ ইব্রাহিম হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

স্থানীয় ইউপি সদস্য নূরুল ইসলাম খোকা বলেন, মহরাজপুর ইউনিয়নের পশ্চিম মঠবাড়ি গ্রামের হায়াতখালি বাজারে বসবাস করতো বাচাআলী। তিনি অসুস্থ অবস্থায় বাজার থাকতেন। কেওড়া ফল বিক্রি ও মানুষের কাছে সাহায্য সহযোগিতা নিয়ে জীবনযাপন করতেন। জ্বর নিয়ে গত ৩ দিন আগে তিনি কেওড়া ফল পাড়তে যায়। তারপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

এদিকে মৌলভীবাজারের কমলগঞ্জ প্রতিনিধি জানান, কমলগঞ্জ পৌর এলাকার উজিরপুর থেকে এরশাদ আলী (৫৫) নামে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় বসত ঘরের টিন খুলে লাশ উদ্ধার করা হয়।

নিহতের স্ত্রী হাসিনা বেগম জানান, গতকাল দুপুরে স্বামীকে বসত ঘরে রেখে বাড়ির পাশে ধলাই নদীতে গোসল করতে যান তিনি। ফিরে দেখেন টিন সেটের ঘরের স্ট্রীলের দুটি দরজা বন্ধ। টিনের পাক দিয়ে রক্তাত্ব অবস্থায় পরে থাকতে দেখে চিৎকার করেন।

বিকাল সাড়ে ৫টায় স্থানীয় পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম রুহেল ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেন। পরে পরিদর্শক (তদন্ত) সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close