পঞ্চগড় ও নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

  ২৪ অক্টোবর, ২০২১

বিদ্যুৎস্পর্শে পঞ্চগড়ে বৃদ্ধা নালিতাবাড়ীতে কৃষকের মৃত্যু

পঞ্চগড়ে বিদ্যুৎস্পর্শে হয়ে লাইলী বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের শেখেরহাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। তিনি ওই এলাকার আমিনুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল লাইলী বাড়ির বারান্দা ধোয়া-মোছার কাজ করছিলেন। এ সময় তিনি বারান্দায় থাকা পানির পাম্পের বৈদ্যুতিক তারে হাত দিলে বিদ্যুৎস্পর্শে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ওসি আবদুল লতিফ মিঞা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।

এদিকে শেরপুরের নালিতাবাড়ী প্রতিনিধি জানান, নালিতাবাড়ীতে বিদ্যুৎস্পর্শে সারোয়ার আলম (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার গোল্লারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি পৌরশহরের গড়কান্দা এলাকার বাসিন্দা ও সাবেক চেয়ারম্যান জোনাব আলীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুর ১টার দিকে উপজেলার গোল্লারপাড় এলাকায় নিজ জমিতে সেচ দিতে যান সারোয়ার। এ সময় আগে থেকেই বিদ্যুতায়িত হয়ে থাকা গভীর নলকূপ স্পর্শ করলে তিনি ছিটকে পড়েন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি বছির আহমেদ বাদল কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close