প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ অক্টোবর, ২০২১

উলিপুরে নিখোঁজ কৃষক ঘাটাইলে যুবকের লাশ

লালপুরে নিখোঁজের ৪ দিন পর শিশুর বস্তাবন্দি লাশ

টাঙ্গাইলের ঘাটাইল পৌর সদর এলাকার পুকুর থেকে প্রান্ত (১৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উত্তরপাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে। নিখোঁজের তিন দিন পর গতকাল শনিবার সকাল সাড়ে ৭টায় বাড়ির পাশের পরিত্যক্ত একটি পুকুর থেকে প্রান্তের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, প্রান্ত গাড়ির হেলপার ছিলেন। তিনি নেশায় আসক্ত ছিলেন। নেশা করে বাড়ি ফেরার সময় পুকুরে পড়ে তার মৃত্যু হতে পারে। পরিবারের সদস্যরা বলছেন, তিনি বাড়ি থেকে অনেক সময় কাউকে কিছু না বলে চলে যেতেন। আবার পাঁচ থেকে ছয় দিন পরে বাড়ি ফিরত। নিহতের বড় ভাই শান্ত জানান, প্রান্তকে আমরা গত পরশু দিনের পর দেখিনি। তিনি প্রায় সময়ই নেশা-পানি পান করতেন।

পৌর মেয়র শহীদুজ্জামান খান বলেন, গতকাল সকালে হাঁটাহাঁটি সময় খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে প্রতিবেশী ও পরিবারের কাছে জানতে পারলাম প্রান্ত নেশা করতেন। পরে পুলিশ থানায় নিয়ে যায়।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম প্রতিদিনের সংবাদকে বলেন, প্রান্তের লাশ অর্ধগলিত অবস্থায় পুকুরে পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইলে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উলিপুর (কুড়িগ্রাম) : উলিপুরে নিখোঁজের ২ দিন পর তিস্তা নদীতে ডুবে যাওয়া কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার ভোরে তিস্তা নদীতে মাছ ধরার সময় জেলেরা একটি লাশ দেখতে পায়। বিষয়টি জানাজানি হলে স্বজনরা বদিউজ্জামানের লাশ শনাক্ত করেন। পরে সকাল ১০টার দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ইউপি সদস্য আবদুল হালিম।

গত বুধবার দুপুর আড়াইটার দিকে চরজুয়ানসতরা থেকে গো-খাদ্য (ঘাস) নিয়ে বাড়ি ফেরার পথে তিস্তা নদীর স্রোতে ডুবে যান কৃষক বদিউজ্জামান (৫৫)। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়ে উদ্ধার করতে ব্যর্থ হন। নিখোঁজের দুই দিন পর গতকাল শনিবার ভোরে ঘটনাস্থল থেকে প্রায় পৌনে এক কিলোমিটার ভাটিতে তার লাশ ভেসে উঠে।

লালপুর (নাটোর) : নিখোঁজের ৪ দিন পরে নাটোরের লালপুরে একটি ধান খেত থেকে বাবলী আক্তার (৬) নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজলার আবদুলপুর কদমতলা এলাকার একটি ধান খেত থেকে বস্তাবন্দি অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছেলে ঈমনকে আটক করেছে পুলিশ। বাবলী উপজলার আবদুলপুর কদমতলা এলাকার বাবু কুলির মেয়ে।

জানা গেছে, গত মঙ্গলবার দুপুর থেকে বাবলী নিখোঁজ হয়। গতকাল শনিবার ভোরে প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার ছেলে ঈমন বাবলীর লাশ বাড়ির পাশের ধান খেতে ফেলে রাখে। খবর পেয়ে পুলিশ ধান খেত থেকে বাবলীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে।

ওসি ফজলুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ঈমনের ভাষ্যমতে ১৯ অক্টোবর সকালে হাসুয়া দিয়ে ঘাস কাটার সময় বাবলী তাকে বারবার বিরক্ত করায় সে হাসুয়া ছুড়লে সেটির আঘাতে বাবলীর মৃত্যু হয়। এ সময় সে তার বাবাকে সঙ্গে নিয়ে বাবলীর লাশটি বস্তাবন্দি করে ধান খেতে ফেলে রাখে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close