পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি

  ১৮ অক্টোবর, ২০২১

ছোট ভাইয়ের রাস্তা বন্ধ করল বড় ভাই

গাইবান্ধার পলাশবাড়ীতে পারিবারিক দ্বন্দ্বের জেরে বড় ভাই ছোট ভাইয়ের বসতবাড়ির যাতায়াতের রাস্তা বন্ধ করে দিয়েছেন। ফলে ছোট ভাইয়ের পরিবারকে বাড়িতে যাতায়াত করতে হচ্ছে ঝোপঝাড় ও জমির আইল দিয়ে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, উপজেলার মহদীপুর ইউনিয়নের মহদীপুর উত্তরপাড়া গ্রামের মৃত আ. রহিমের ছেলে মতিয়ার রহমানের বসতবাড়ির সামনে বড় ভাই মতলুবর রহমান ও মতিয়ার রহমান ৭ শতক জমি ক্রয় করেন। ওই জমির রাস্তার পাশে বড় ভাই মতিয়ার রহমান অর্ধেক ভাগ নেন। অপর পাশে মতলুবর রহমানকে অর্ধেক ভাগ দেয়। দীর্ঘদিন ধরে তাদের পুরাতন বাড়ির ভেতর দিয়েই মতিয়ার রহমান ও তার পরিবারের লোকজন যাতায়াত করে এলেও বর্তমানে পারিবারিক দ্বন্দ্ব-কলহকে কেন্দ্র করে তাদের বাড়ির ভেতরের রাস্তা বন্ধ করে দেয় মতলুবর রহমান। ক্রয়কৃত ৭ শতক চৌহদ্দি জমির চারপাশে বাঁশের বেড়া দিয়েছেন তিনি। ফলে ভুক্তভোগী মতিয়ার রহমানকে বাড়ি থেকে যাতায়াত করতে হচ্ছে ঝোপঝাড় ও অন্যের জমির আইল দিয়ে।

এ ব্যাপারে মতলুবর রহমানের সঙ্গে কথা বললে তিনি জানান, জমিজমা নিয়ে যেসব দ্বন্দ্ব আছে সব মিটানোর পর আমি মতিয়ারকে যাতায়াতের রাস্তা দেব। এমনকি ইট দিয়ে সীমানাপ্রাচীর নির্মাণ করে রাস্তা বন্ধ করে দেওয়ার কথাও বলেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close