সিরাজগঞ্জ ও পূর্বধল (নেত্রকোনা) প্রতিনিধি

  ১৫ অক্টোবর, ২০২১

ট্রেনের কাটা পড়ে দুইজনের মৃত্যু

সিরাজগঞ্জে মহাসড়কে ট্রাক থেকে নেমে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের পাশের রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে কাটা পড়ে বেলাল হোসেন (৩৫) নামক একজন হেলপার নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেললাইনের সদর উপজেলার মুলিবাড়ীতে এ ঘটনা ঘটে। বেলাল দিনাজপুর সদরের সুন্দরগঞ্জ গ্রামের মৃত শওকত আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন সিরাজগঞ্জ রেলওয়ে পুলিশের (জিআরপি) উপপরিদর্শক আমিরুল ইসলাম। তিনি বলেন, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ট্রাকের হেলপার ছিলেন বেলাল। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে নেত্রকোনার পূর্বধলা প্রতিনিধি জানান, পূর্বধলায় ট্রেনে কাটা পড়ে গোপাল ঘোষ (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। তিনি উপজেলার জারিয়া ইউনিয়নের জারিয়া গ্রামের মৃত সন্তোষ ঘোষের ছেলে এবং জারিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জগন্নাত ঘোষ পলির বাবা। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকাল পৌনে ৮টায় ময়মনসিংহ হতে জারিয়াগামী ২৭২ আপ লোকাল ট্রেনটি স্টেশনে প্রবেশের সময় রাস্তা পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি কানেও কম শুনতেন।

পূর্বধলা রেল স্টেশনের বুকিং সহকারী আবদুল মোমেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ-জারিয়া ২৭২ আপ লোকাল ট্রন ঝাঞ্জাইল রেলপথের পূর্বধলা জারিয়া স্টেশনের পাশে জারিয়া বাজার রেলগেটে এ ঘটনা ঘটে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close