প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৩ অক্টোবর, ২০২১

বসতঘরে স্বামী-স্ত্রীর লাশ

নেত্রকোনার মদনে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে নাটোরের গুরুদাসপুরে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া মৌলভীবাজারে রাঙ্গিছড়া বাগান থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

মদন (নেত্রকোনা) : মদনে বসতঘর থেকে স্ত্রীর রক্তাক্ত ও স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার তিয়শ্রী ইউনিয়ন পরিষদসংলগ্ন বালালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আলমশ্রী গ্রামের মৃত সামছু মীরের ছেলে নান্দু মীর ও তার স্ত্রী বালালী গ্রামের মৃত আবদুল মন্নাফের মেয়ে হীমা আক্তার মেরাজু।

পুলিশ ও পারিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে বালালী গ্রামের সোনাই মিয়া তার ছাগলকে বীজ দেওয়ার জন্য নান্দু মীরের বাড়ি যান। কাউকে না পেয়ে ঘরের দরজায় ধাক্কা দিলে ঘরে থাকা ছোট শিশু দরজা খুলে দেয়। এ সময় নান্দু মীরের ঝুলন্ত লাশ ও তার স্ত্রীর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে সে ডাক চিৎকার শুরু করে। পরে আশপাশের লোকজন গিয়ে পুুলিশে খবর দেয়।

গুরুদাসপুর (নাটোর) : গুরুদাসপুরে ইজিবাইক উল্টে পানিতে পড়ে নিখোঁজ শিশু জান্নাতির (২) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বিলশা ব্রিজ এলাকায় লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

গত সোমবার সন্ধ্যায় উপজেলার খুবজীপুর ইউনিয়নের বিলশা সেতুসংলগ্ন রাস্তার পাশে ৯ যাত্রীসহ একটি ইজিবাইক উল্টে পানিতে পড়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আটজনকে উদ্ধার করতে পারলেও শিশু জান্নাতিকে উদ্ধার করতে পারেননি। ওসি আবদুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাবাসী রাতে শিশুটিকে খোঁজাখুঁজি করেছে কিন্তু পাওয়া যায়নি। গতকাল সকালে লাশ পানিতে ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

মৌলভীবাজার : কুলাউড়া উপজেলায় রাঙ্গিছড়া চা বাগান থেকে আশরাফুল ইসলাম তুহিন নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার রাত ১১টার দিকে উপজেলায় রাঙ্গিছড়া চা বাগানের রাস্তার পাশে থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি উপজেলার ১০নং কর্মধা ইউনিয়নের পূর্ব বাবনিয়া গ্রামের সজ্জাদ আলীর ছেলে।

রাঙ্গিছড়া চা বাগানের পাশে মনছড়া এলাকায় আশরাফুল ইসলামের বাবার একটি পানের জুম রয়েছে। সেই জুম দেখাশোনা করতেন আশরাফুল। গত সোমবার রাতে রাস্তার পাশে তাকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় রাঙ্গিছড়া বাগানের লোকজন। পরে তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close