তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১২ অক্টোবর, ২০২১

বিদ্যুৎস্পর্শে চাচি ভাতিজার মৃত্যু

তাড়াশে প্রতিবেশীর বাধায় বিকল্প পথে বিদ্যুৎ নিতে গিয়ে বাড়ির ওপর দিয়ে যাওয়া ২২০ ভোল্টের মূল তারের সঙ্গে বিদ্যুৎস্পর্শ হয়ে চাচি ও ভাতিজা নিহত হয়েছেন। গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের বিলনাদো গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ভাতিজা রফিকুল ইসলাম (৩০) ওই গ্রামের দেছের আকন্দের ছেলে ও চাচি মর্জিনা খাতুন (৫০) বাশি আকন্দের স্ত্রী। বিষয়টি মাগুড়া বিনোদ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক এম আতিকুল ইসলাম বুলবুল নিশ্চিত করেছেন।

তিনি জানান, কয়েক দিন আগে ওই গ্রামের দেছের আকন্দ ও বাশি আকন্দ বাড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেন। পরবর্তী সময়ে তা অনুমোদন হলে ওই বাড়িতে পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন সংযোগ দিতে যান। কিন্তু প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নিয়ে যেতে বাধা দেন।

পরে বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে বিকাল ৫টার দিকে রফিক ও তার চাচি মর্জিনা খাতুন সিমেন্টের খুঁটি পোঁতার সময় বাড়ির উপর দিয়ে যাওয়া ২২০ ভোল্টের তারের সঙ্গে লেগে যায়। এতে রফিক বিদ্যুৎতায়িত হন। বিষয়টি টের পেয়ে চাচি ভাতিজাকে বাঁচানোর জন্য স্পর্শ করলে তিনিও আটকে যান এবং ঘটনাস্থলেই তারা নিহত হন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close