মানিকগঞ্জ ও লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১২ অক্টোবর, ২০২১

হাত-পা বাঁধা সবজি ব্যবসায়ীর লাশ

লোহাগাড়ায় মন্দিরের পুকুরে নিখোঁজ যুবকের লাশ

মানিকগঞ্জ সদরে হাত-পা বাঁধা অবস্থায় মো. রবিন মিয়া (২৭) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে মানিকগঞ্জ-হরিরামপুর সড়কের সদর উপজেলার তেরদোনা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় আহত অবস্থায় হিরন নামের হ্যালোবাইক চালকে উদ্ধার করা হয়েছে। রবিন মিয়া সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের কলশী এলাকার মজিবুর রহমানের ছেলে।

সদর থানার ওসি আকবর আলী খান জানান, রবিবার রাত ৩টার দিকে হ্যালোবাইক নিয়ে কাচাঁমাল (সবজি) আনতে মানিকগঞ্জ আড়তে যাচ্ছিলেন ব্যবসায়ী রবিন মিয়া। পথিমধ্যে বেতিলা মিতরা ইউনিয়নের তেরদোনা সেতুর কাছে গেলে বাশ দিয়ে রাস্তা আটকানো দেখতে পায় তারা। এর কিছুক্ষণ পর ডাকাত সদস্যরা হ্যালোবাইক চালক হিরোন ও রবিনের হাত-পা ও মুখ বেধে রাস্তার পাশে ফেলে দেয়। টাকা ও হ্যালোবাইক নিয়ে যাওয়ার সময় ডাকাত সদস্যরা রবিনকে শ্বাসরোধ করে হত্যা করে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের প্রেরণ করা হয়।

এদিকে চট্টগ্রামের লোহাগাড়া প্রতিনিধি জানান, উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কুসাঙ্গের পাড়া মহাবোধী মন্দিরের পার্শ্বে পুকুরে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত যুবকের নাম জনি দাশ (১৮)। সে বড়হাতিয়া ধুপি পাড়ার সুনীল চন্দ্র দাশের ছেলে। জানা যায়, জনি দাশ মনুফকির হাট বাজারে ধুপির দোকান করত। গত ৯ অক্টোবর থেকে নিখোঁজ ছিলো। বন্ধুর সঙ্গে বেড়াতে গেছে ভেবে কোথায়ও খুঁজে দেখিনি তার মা-বাবা। গতকাল বড়হাতিয়ার কুসাঙ্গের পাড়া মন্দির সংলগ্ন পুকুরে লাশ ভাসতে দেখে শিমুল নামের এক যুবক। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে জনির লাশ শনাক্ত করে।

জনির ছোট ভাই অভি দাশ জানান, ভাইয়ের ধুপির দোকানে আমিও থাকতাম। গত শনিবার রাত ৮টার সময় ভাইয়ের মোবাইলে কল আসলে সে তাঁড়াতাড়ি দোকান থেকে বের হয়ে চলে যায়। আমি জিজ্ঞেস করলে কয়েকজন বন্ধু তাকে কল দিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুুহাম্মদ রাফিকুল ইসলাম জামান, বড়হাতিয়া ইউপির  চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close