সাতক্ষীরা প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০২১

ছাত্রীকে হত্যায় মামলা

সাতক্ষীরার দেবহাটার টিকেট গ্রামের দশম শ্রেণির স্কুলছাত্রী পূর্ণিমা দাসকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। গত শুক্রবার নিহতের বাবা শান্তিরঞ্জন দাস বাদী হয়ে একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে পার্থ মন্ডলের নামে এ মামলা করেন।

পুলিশ জানায়, গাভা এ কে এম আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পূর্ণিমা দাসের সঙ্গে পার্থ মন্ডলের প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে পূর্ণিমাকে বিয়ের জন্য পার্থ মন্ডল প্রস্তাব দেয়। শান্তিরঞ্জন দাস সেই প্রস্তাবে রাজি না হওয়ায় সে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়তে বেরিয়ে রাতে বাড়ি ফেরেনি পূর্ণিমা। শুক্রবার সকালে একই গ্রামের তারক মন্ডলের বাড়ির সবজিবাগান থেকে পূর্ণিমার হাত বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে কামড় ও নখের দাগ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয় পূর্ণিমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

পুলিশ পরিদর্শক ফরিদ আহম্মেদ জানান, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে শুক্রবার রাতেই একটি হত্যা মামলা করেছেন। পলাতক পার্থ মন্ডলকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় তিন থেকে চারজনকে আনা হয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close