পীরগাছা (রংপুর) ও মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০২১

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রংপুরের পীরগাছায় দাদার বাড়িতে বেড়াতে গিয়ে রেয়ান নামের এক শিশু পানিতে পড়ে মারা গেছে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার পারুল ইউনিয়নের সেচাকান্দি গ্রামে দাদা মাহবুবার রহমানের বাড়িতে দুর্ঘটনাটি ঘটে। রেয়ানের বাবার নাম আবু তারেক। তিনি সেনাবাহিনীতে কর্মরত রয়েছেন।

জানা গেছে, গত বুধবার মা-বাবার সঙ্গে দাদাবাড়িতে বেড়াতে যায় রেয়ান। গতকাল শুক্রবার সকালে সবার অজান্তে বাড়ির পাশে পুকুরে পড়ে যায় সে। অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তাকে উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে হবিগঞ্জের মাধবপুর প্রতিনিধি জানান, মাধবপুরে পানিতে ডুবে মাহিন (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার ধর্মঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মাহিন গোবিন্দপুর গ্রামের প্রবাসী মো. দুলাল মিয়ার ছেলে।

জানা গেছে, গতকাল মাহিনের মা ঘরে কাছে ব্যস্ত ছিলেন। এ সময় মাহিন বাহিরে খেলছিল। কিছুক্ষণ পর সন্তানকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও না পেয়ে বসতবাড়ির পুকুরে মাহিনকে ভাসতে দেখেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহিনকে মৃত ঘোষণা করেন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close