নোয়াখালী প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০২১

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার

নোয়াখালী সদর উপজেলায় কথিত বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৫)। গত রবিবার রাতে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ইব্রাহিম মেম্বারের মৎস্য খামারে এ গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার দুপুরে ভুক্তভোগী নারী সুধারম মডেল থানায় চারজনের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলার প্রধান আসামি ওই গৃহবধূর কথিত বন্ধু রাকিবকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শারীরিক পরীক্ষার জন্য গৃহবধূকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূর সঙ্গে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চররমিজ গ্রামের আনোয়ারুল হকের ছেলে রাকিবের পূর্বপরিচয় ছিল। রবিবার বিকালে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের ‘নোফেল ড্রিম ওয়ার্ল্ড পার্কে’ বেড়াতে নিয়ে যান তিনি। দিনভর ঘুরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাকিব ওই নারীকে নিয়ে ধর্মপুর গ্রামের ইব্রাহিম মেম্বারের মৎস্য প্রকল্পে নিয়ে যান। সেখানে প্রথমে রাকিব কয়েক দফা ধর্ষণ করে। পরে তার বন্ধু মামুন (২৫), জুয়েল (২৭) ও সাইফ উদ্দিনও (২৮) পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার এবং আটক করে রাকিবকে।

ওসি শাহেদ উদ্দিন জানান, ভুক্তভোগী নারী চারজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করলে সেটি ধর্ষণ মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। মামলার প্রধান আসামি রাকিবকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি তিন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close