ঝিনাইদহ প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

শৈলকুপায় পৃথক হামলায় আহত ৮

শৈলকুপায় দোকান ও জমি নিয়ে বিরোধে প্রতি পক্ষের হামলায় বাবা-ছেলেসহ ৮ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনকে কুষ্ঠিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গত রবিবার রাত ৮টার দিকে উপজেলার ৭নং হাকিমপুর ইউনিয়নের হাকিমপুর গ্রামে এবং সোমবার দুপুরে ১নং ত্রিবেনী ইউনিয়নের শিতালীডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী হাকিমপুর গ্রামের আরব আলী লস্কর জানান, শনিবার শৈলকুপা বাজারে কাঁচামালের দোকান দেওয়াকে কেন্দ্র করে হাকিমপুর গ্রামের সেলিম লস্করের ছেলে ইলিয়াস লস্কর ও সৌরভ লস্করের সঙ্গে একই গ্রামের শাহিন, রফিকুল, আশিকের বাকবিতন্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে হাকিমপুর স্থানীয় বাজারে প্রতিপক্ষরা সেলিম লস্কর ও তার দুই ছেলে ইলিয়াস লস্কর, সৌরভ লস্কর ও শিশির লস্করসহ ৬ জনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

এ দিকে সোমবার দুপুরে ১নং ত্রিবেণী ইউনিয়নের শিতালীডাঙ্গা গ্রামে জমি নিয়ে বিরোধে তাইজুল শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় তাইজুল শেখের অবস্থা আশঙ্কাজনক হওয়া কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও শাহাদৎ শেখকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close