লক্ষ্মীপুর প্রতিনিধি

  ০৬ আগস্ট, ২০২১

আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুরে হারুনুর রশিদ হারুন নামের এক আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে ঢাকায় নেওয়ার পথে কুমিল্লার বিশ্বরোড এলাকায় মারা যান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে রাখা হয়েছে। চন্দ্রগঞ্জ থানার ওসি এ কে ফজলুল হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহত হারুন স্থানীয় ৬নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও মৃত হোসেন আহমদের ছেলে।

এর আগে গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের আলমপুর গ্রামে চায়ের দোকানে আড্ডারত অবস্থায় ৪-৫ জন দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। আতঙ্ক ছড়াতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় তারা।এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

পুলিশ জানায়, হারুন তার বাড়ির পাশে চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ সিএনজিযোগে ৪-৫ জনের সন্ত্রাসী দল এসে তার ওপর অতর্কিত হামলা চালায়। এলোপাতাড়ি কুপিয়ে দুই হাতের কব্জি, পা ও মাথা রক্তাক্ত জখম করে।

জেলা আ.লীগের সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, আ.লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলায় বিএনপি জামায়াত জড়িত। তারা শান্তিপূর্ণ পরিবেশকে আবারও নষ্ট করতে চাচ্ছে। জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন তিনি।

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, সিএনজিযোগে এসে ৪/৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়। জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close