বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

  ০১ আগস্ট, ২০২১

গ্রামে করোনা টিকার ভ্রাম্যমাণ ক্যাম্প

গ্রামের মানুষকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। গতকাল শনিবার থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে ভ্রাম্যমাণ করোনা টিকা প্রদান ও ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্প চালু করা হয়েছে। এখানে গ্রামের মানুষ ফ্রি রেজিস্ট্রেশন করে করোনার টিকা নিতে পারবেন। ভ্রাম্যমাণ করোনা টিকা প্রদান ও ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পের উদ্বোধনী সভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল মালেক মন্ডল মেয়রের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে মোবাইল ফোনের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন এমপি এনামুল হক। 

তিনি বলেন, বাগমারায় বিশেষ করে নারীদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরণের লক্ষ্যে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে এই টিকা গ্রহণের উদ্যোগ নেওয়া হয়েছে। যাতে করে গ্রামের সাধারণ নারী-পুরুষ এতে উদ্বুদ্ধ হয়। 

সভায় বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাসির উদ্দীন, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু। উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো লোকমান আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ রেজাউল করিম রেজা, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী প্রমুখ।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close