প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০১ আগস্ট, ২০২১

গৃহবধূসহ তিন স্থানে লাশ উদ্ধার

শাহজাদপুরে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। সাভারে কয়েল ফ্যাক্টরি থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে বরিশালের বাবুগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

সিরাজগঞ্জ : শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রাউতারা স্লুসগেটসংলগ্ন বন্যার পানিতে গোসল করতে নেমে ফাহিম হোসেন অনিক (২২) নামের এক শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ৫ ঘণ্টা পর লাশ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। রাজশাহী ফায়ার সার্ভেসের ডুবুরি দল সন্ধ্যা ৭টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। তিনি সাঁথিয়া উপজেলা নাগডেমরা ইউনিয়নের সোনাতলা গ্রামের আকরাম হোসেনের ছেলে।

পরিবার জানায়, শুক্রবার সকালে দ্বারিয়াপুর ভুসিপট্টি এলাকায় বেড়াতে যান অনিক। এরপর দুপুরের দিকে অন্যদের সঙ্গে রাউতারা স্লুইসগেটসংলগ্ন বন্যার পানিতে নৌকা নিয়ে গোসল করতে নেমে নিখোঁজ হন তিনি।

সাভার (ঢাকা) : সাভারে একটি কয়েল ফ্যাক্টরির ভেতর থেকে রবিন মোল্ল্যা (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে সাভার পৌর এলাকার জারা কেমিকেল ওয়ার্কস অ্যান্ড ইলেকট্রনিক্স কারখানার ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ফরিদপুরের বোয়ালমারী থানার কলারঙ গ্রামের মটুম মোল্ল্যার ছেলে।

পুলিশ জানায়, শনিবার সকালে ওই ফ্যাক্টরির ভেতরে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ক্যাটিং ম্যান রবিন মোল্লার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

বাবুগঞ্জ (বরিশাল) : বাবুগঞ্জে রেশমা বেগম (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের চাঁদপাশা কিসমত গ্রামে ঘটনাটি ঘটে। তিনি ওই গ্রামের মো. মাসুদ হাওলাদারের স্ত্রী। ঘটনার পর থেকেই মাসুদ পলাতক রয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো শুক্রবার রাতে ছেলে সন্তান নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যান সবাই। রাত আনুমানিক ৩টার দিকে মুনিয়া (১১) তার মাকে দেখতে না পেয়ে অন্য রুমে থাকা বাবা মাসুদকে জানান। মাসুদ তার মেয়ে মুনিয়াকে নিয়ে রেশমাকে খুঁজতে থাকে। এক পর্যায়ে ঘরের সামনের একটি কক্ষের ফ্যানের সঙ্গে রেশমাকে ঝুলতে দেখে ডাক চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন থানায় খবর দেন। ময়নাতদন্তের পরে আসল ঘটনা জানা যাবে বলে জানান ওসি কমলেশ হালদার।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close