প্রতিনিদিনের সংবাদ ডেস্ক

  ৩১ জুলাই, ২০২১

ব্যাংক থেকে প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনার পূর্বধলায় এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদী থেকে অজ্ঞাত এক নারীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া কক্সবাজারের পেকুয়ায় পানিতে তলিয়ে যাওয়া শিশুর লাশ লাশ উদ্ধা করেছেন স্থানীয়রা। প্রতিনিধিদের পাঠানো খবর

পূর্বধলা (নেত্রকোনা) : পূর্বধলায় শিরেশ চন্দ্র সরকার (৬০) নামে এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে গ্রামীণ ব্যাংক হিরণপুর শাখা থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তিনি উপজেলার নারান্দিয়া ইউনিয়নের ইয়ারনপুর গ্রামের মৃত সাফল্য চন্দ্র সরকারের ছেলে এবং ওই ব্যাংকের নৈশপ্রহরী।

সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ডিউটিরত অবস্থায় অফিসের ভেতর দরজা লাগানো অবস্থায় শিরেশকে ফাঁসিতে ঝুলতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। শ্যামগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক আখতার উজ্জামান জানান, মৃত্যুর রহস্য জানা যায়নি। তবে লাশ সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কাজিপুর (সিরাজগঞ্জ) : কাজিপুরের যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতাকাল শুক্রবার উপজেলার নতুন মেঘাই এলাকার উত্তরে পলাশপুর গ্রামের দক্ষিণে জিরো পয়েন্ট এলাকাসংলগ্ন নদীতে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার সকালে নদীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। সদর এসপি (সার্কেল) এবং সিআইডি ঘটনাস্থলে পরিদর্শন করেন। লাশটি উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান, কাজিপুর থানার ওসি পঞ্চনন্দ সরকার।

তিনি জানান, লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। ময়নাতদন্তের পর পরিচয় না পাওয়া গেলে লাশটি বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হবে।

কক্সবাজার : পেকুয়ায় বন্যার পানিতে খেলতে গিয়ে তলিয়ে যাওয়া শিশু জাহেদুল ইসলামের (১২) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলা সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। জাহেদুল ইসলাম একই এলাকার ফজল করিমের ছেলে।

স্থানীয় বাসিন্দা আক্কাস জানান, গত কয়েকদিনের টানা বর্ষণে এলাকা প্লাবিত। শুক্রবার সকালে আরজু ও জাহেদ বাড়ির পাশের জমিতে গলা সমান বন্যার পানিতে নেমে খেলা করছিল। এ সময় হঠাৎ জাহেদ পানির নিচে তলিয়ে যায়। স্থানীয়রা পানিতে ঝাঁকিজাল ফেলে তার লাশ উদ্ধার করে। স্থানীয় ইউপি সদস্য সাজ্জাদ হোসেন পানিতে ডুবে শিশু মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close