তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০২১

৬০০ কর্মহীনকে খাবার দিচ্ছেন এমপি আজিজ

ব্যক্তি উদ্যোগে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া ছিন্নমূল, হতদরিদ্র ও দিনমজুর ৬০০ মানুষকে খাদ্য সহায়তা হিসেবে এক বেলা করে খাবার দিচ্ছেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আবদুল আজিজ।

চলমান দুই সপ্তাহের কঠোর লকডাউন চলাবস্থায় প্রতিদিন দুপুরে তাড়াশ, রায়গঞ্জ পৌরশহর ও সলঙ্গা বাজার এলাকায় ৬০০ মানুষকে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।

সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আবদুল আজিজের সার্বিক তত্ত্বাবধানে মঙ্গলবার দুপুর থেকে তাড়াশ ডিগ্রি কলেজসহ তার নির্বাচনী এলাকার রায়গঞ্জ পৌর শহর ও সলঙ্গা বাজার এলাকায় ভাসমান ও ছিন্নমূল ৬০০ মানুষের মাঝে দুপুরের খাবার বিতরণ চলমান লকডাউন পর্যন্ত চলবে বলে নিশ্চিত করেছেন এমপি আজিজ।

এদিকে তাড়াশ, রায়গঞ্জে খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক আবদুল হান্নান খাঁন, রায়গঞ্জ আওয়ামী লীগের সভাপতি জিন্না আলমাজী, তাড়াশ আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল হক, তাড়াশ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মো. আনোয়ার হোসেন খান, ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, অধ্যক্ষ আবু সাইদ প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close