মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০২১

নরসিংদীর মনোহরদী

কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

নরসিংদীর মনোহরদীতে শ্রাবণ মিয়া (১৯) নামের এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার সঙ্গে থাকা মামা সাখাওয়াত হোসেনকেও (২৫) গুরুতর আহত হয়েছেন। গত সোমবার রাতে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের কামাল আলগী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার সকালে হৃদয় এবং মৃদুল নামে দুজনকে আটক করেছে পুলিশ। শ্রাবণ কামাল আলগী গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, গত রবিবার পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার সনমানিয়া গ্রামের আসাদ মিয়ার ছেলে হৃদয় মিয়ার নেতৃত্বে ৭০ থেকে ৮০ জন মিলে শীতলক্ষ্যা নদীতে ভ্রমণের প্রস্তুতি নেয়। নৌকায় উঠার আগে তারা শিবপুরে ভ্রাম্যমাণ আদালতের মুখে পড়ে। এ সময় ৩২ জনকে ৫০০ টাকা জরিমানা করা হয়। কামার আলগী এলাকার ইয়াছিন ও বায়েজিদ ভ্রমণের চাঁদা এবং জরিমানার টাকা ফেরত চাইলে হৃদয় দিতে অস্বীকৃতি জানায়। বিষয়টি শ্রাবণকে জানানো হলে হৃদয়ের সঙ্গে যোগাযোগ করা হয়। তার কথামতো সোমবার রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলযোগে শ্রাবণ এবং তার দূর সম্পর্কের মামা সাখাওয়াতকে সঙ্গে নিয়ে একদুয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সংলগ্ন জুয়েলের দোকানের সামনে যায়। এ সময় পূর্ব থেকে ওতপেতে থাকা হৃদয়, রান্ধনদিয়া গ্রামের জাকির হোসেনের ছেলে মৃদুল মিয়া দলবল নিয়ে শ্রাবণ এবং সাখাওয়াতের ওপর হামলা করে। সুযোগ বুঝে সাখাওয়াত পালিয়ে যায়। তবে শ্রাবণকে একা পেয়ে কুপিয়ে জখম করে হামলাকারীরা। এ সময় শ্রাবণের ডাকচিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শ্রাবণকে মৃত ঘোষণা করেন।

ওসি মোহাম্মদ আনিচুর রহমান বলেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন। দুজনকে আটক করা হয়েছে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close