রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২২ জুন, ২০২১

রৌমারীতে পরকীয়ার জেরে যুবক খুন

রৌমারীতে পরকীয়ার জের ধরে এরশাদ আলী (৩০) নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় মাসুদ রানা (১৯) নামের আরো এক যুবক আহত হয়েছেন। গত রবিবার রাত ৮টার দিকে উপজেলার খেওয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে। এরশাদ আলী ওই গ্রামের সুরুজ্জামান ওরফে ঘুতু মিয়ার ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রামদা ও একটি ধারালো চাকু উদ্ধার করেছে।

স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় এরশাদ আলী ও মাসুদ রানা টাইলসের কাজ করার উদ্দেশে ঢাকায় যাচ্ছিলেন। বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে নির্জন স্থানে গেলে ওতপেতে থাকা শিহাব (১৮) ও রাসেল (২৮) তাদের ওপর অতর্কিত হামলা চালায়। মারধরের একপর্যায়ে ধারালো চাকু দিয়ে এরশাদের গলায় আঘাত করে। গুরুতর আহত হন মাসুদ রানা। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ঘাতকরা পালিয়ে যায়। পরে আহতদের রৌমারী হাসপাতালে ভর্তি করালে এরশাদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত মাসুদ রানাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহত এরশাদের স্ত্রী লাভলি আক্তার বলেন, ‘কয়েক দিন ধরে আমার জ্যাঠাত ভাই শিহাবের সঙ্গে বিরোধ চলছিল। তাদের দাবি, আমার জ্যাঠাত বোনের সঙ্গে আমার স্বামীর পরকীয়া চলছে। বিষয়টি নিয়ে কথা কাটাকাটি ও সামান্য ধাক্কাধাক্কিও হয়। এর মধ্যেই আমার স্বামী ঢাকায় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হলে রাস্তায় তাদের ওপর হামলা চালানো হয়।’

রৌমারী থানার ওসি মোনতাছের বিল্লাহ বলেন, লাশ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলা হয়েছে। ঘাতকদের গ্রেপ্তারে অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close