পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

  ১৮ জুন, ২০২১

জিনের ভয় দেখিয়ে দুই ছাত্রীকে ধর্ষণ

রাজবাড়ীর পাংশায় জিনের ভয় দেখিয়ে দুই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক ‘ভন্ড সাধুর’ বিরুদ্ধে। এ ঘটনায় গত ১৫ জুন ওই ছাত্রীর পরিবার ভন্ড সাধু সবুর ওরফে সবুজকে আসামি করে আদালতে পৃথক দুটি মামলা করে। উপজেলার কলিমহর ইউনিয়নের পরানপুর গ্রামে ঘটনাটি ঘটে। অভিযুক্ত সবুর একই এলাকার মৃত ভোলাই প্রমাণিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত সবুর জিনের দ্বারা ভাগ্য পরিবর্তন এবং সংসারে আর্থিক সচ্ছলতা ফিরিয়ে দেওয়ার কথা বলে ওই গ্রামের স্কুল পড়ুয়া দুই কিশোরীকে নানা প্রলোভন দেখায়। এ ছাড়া শরীরে জিনের আসোর বসানোর কথা বলে ওই দুই ছাত্রীর হাত মুখ বেঁধে সবুর তাদের বিভিন্ন সময় ধর্ষণ করে। ধর্ষণের কথা পরিবারকে বললে জিন তাদের বাড়িঘরে আগুন দিয়ে পুড়িয়ে মেরে ফেলবে ভয় দেখায় সে। এভাবে ওই দুই ছাত্রীকে ৪১ দিন ধরে ধর্ষণ করে সবুর। এভাবে দীর্ঘদিন ধরে গ্রামের দরিদ্র অসহায় পরিবারকে টার্গেট করে কম বয়সি মেয়েদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছিল সবুজ। সম্প্রতি ওই ভন্ড সাধুর বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে এলাকাবাসী।

মামলার বাদী জানান, জিনের বাবাকে খুশি করানোসহ নতুন কাপড়-চোপড় এবং মিষ্টি খাওয়ানোর কথা বলে সবুর তার কাছ থেকে ২২ হাজার টাকা নেয়। এ ছাড়া আসামিকে জামিন করানোর কথা বলে ছয় হাজার টাকা নেয় সে।

ওসি মো. শাহাদাত হোসেন জানান, গত বুধবার ঘটনাস্থল পরির্শন করা হয়েছে। অভিযুক্ত সবুরের বক্তব্য নেওয়ার জন্য তার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close