আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ০৯ মার্চ, ২০২১

দুদফা মহাসড়ক অবরোধ

ট্রাকচালক হেলপারকে মারধর

বগুড়ার আদমদীঘিতে তেলের পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জের ধরে পাম্প মালিকের বিরুদ্ধে ট্রাকচালক ও হেলপারকে আটকে রেখে মারধর করায় শ্রমিকরা মহাসড়কে যান ফেলে সড়ক অবরোধ করেন। এতে বগুড়া-নওগাঁ মহাসড়কের সান্তাহার বশিপুর বাইপাস মোড় এলাকায় দু’দফা ২ ঘণ্টাব্যাপী যানচলাচল বন্ধ থাকে। রবিবার দুপুর আড়াইটা থেকে ৪টা এবং সাড়ে ৪টা থেকে ৬টা পর্যন্ত সড়ক অবরোধ করা হলে মহাসড়কের দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সোমবার সকালে ট্রাকচালক শহিদুল ইসলাম বাদী হয়ে হা-মীম ফিলিং স্টেশনের বিরুদ্ধে আদমদীঘি থানায় অভিযোগ করেন।

সান্তাহার পৌর শহরের বশিপুর বাইপাস মোড়ে হা-মীম ফিলিং স্টেশনের সামনে ট্রাক রেখে তেলের বকেয়া টাকা দিতে আসেন চালক শহিদুল ইসলাম। এরপর পাম্প মালিকের কাছে বকেয়া ১৯ হাজার ৩১৯ টাকা পরিশোধ করে রশিদ বুঝে নিয়ে বের হচ্ছিলেন তিনি। টাকা বুঝে পেয়েই পাম্প মালিক ডায়মন্ড, তার ছেলে রাহি ও ম্যানেজার আরিফ হোসেন ওই চালক এবং চালকের সঙ্গে থাকা হেলপার সুমনকে অফিস রুমে আটকে মারধর করেন। খবর ছড়িয়ে পরলে অর্ধশত শ্রমিক সেখানে এসে মহাসড়কে যান ফেলে রেখে সড়ক অবরোধ করেন।

তবে পাম্প মালিক মারধরের কথা অস্বীকার করে বলেন, দীর্ঘদিন ধরে চালক শহিদুল তাদের সঙ্গে লেনদেন করতেন। কিন্তু গত ৬ মাস ধরে তিনি পাম্পে আসা বন্ধ করে দেন। পাওনা টাকা না দেওয়ার জন্য তিনি নানা ধরনের তালবাহানা শুরু করেন।

ঘটনাস্থলে গিয়ে ট্রাকচালক শাহীন আলম, রফিক হোসেন ও সোহাগ হোসেনসহ বেশ কয়েকজনের সঙ্গে কথা হয়। তারা পাম্প মালিক ডায়মন্ড ও ছেলে রাহির বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ করে বলেন, এর আগেও ড্রাইভারদের সঙ্গে অশোভন আচরণ করেছেন তারা। বকেয়া টাকা দিতে দেরি হলেই মারধরসহ নানা ধরনের হুমকি দেন। তারা পাম্প মালিকের সুষ্ঠু বিচার দাবি করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close