গাজীপুর প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২১

নারীর লোভ দেখিয়ে ডেকে নেয় ঘাতকরা

গাজীপুরে অটোচালক খুন

গাজীপুরের কশিমপুরে পূর্বশত্রুতার জেরে ব্যাটারিচালিত অটোরিকশাচালক রুবেল হোসেনকে (১৮) নারীর লোভ দেখিয়ে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার তিন হত্যাকারীসহ চারজনকে গ্রেপ্তার এবং হত্যায় ব্যবহৃত ছুরি জব্দ করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে উপপুলিশ কমিশনার (মিডিয়া) জাকির হাসান এসব তথ্য জানান।

গ্রেপ্তাররা হলো বগুড়ার শাহজাহানপুর থানার বড়তিনকুল এলাকার ফরিদুল ইসলামে ছেলে আবু জাফর ওরফে আকাশ, জামালপুরের মেলান্দহ থানা হরিনাপাই এলাকার আশরাফ মিয়ার ছেলে ফরহাদ হোসেন, বগুড়া পৌরসভার মালগ্রাম এলাকার দেলোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম ওরফে শাকিল এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার টিয়ারা গ্রামের আ. রহিমের ছেলে রাশেদ আহাম্মেদ।

------
জাকির হাসান জানান, অটো চালক রুবেল গাজীপুরের কাশিপুরের ভবানীপুর এলাকার ভাড়া থেকে সাভারের একটি কলেজে লেখাপড়া করতেন। করোনার কারণে কলেজ বন্ধ থাকায় রুবেল ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। শুক্রবার সকালে কাশিমপুরের সারদাগঞ্জ এলাকা থেকে রুবেলের গলায় উপর্যুপরি ছুরিকাঘাতে প্রাপ্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। আকাশ পূর্ব পরিকল্পনা অনুযায়ী ফরহাদ ও জহিরুলকে নিয়ে নারীর লোভ দেখিয়ে রুবেলকে ডেকে নেয়। পরে রুবেলের অটো রিকশাযোগে সরদাগঞ্জ পুকুরপাড়া এলাকায় গিয়ে তিনজনে মিলে গলায় ছুরিকাঘাত করে রুবেলকে হত্যা করে।

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close