সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২১

সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা

প্রধান আসামি গ্রেপ্তার আলামত জব্দ

সিরাজগঞ্জ পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যাকান্ডের মূল ঘাতক জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। আত্মগোপনে থাকা অবস্থায় রাজধানী ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা চায়নিজ ছোরাটিও উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ সদর থানা প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম। গ্রেপ্তারের পর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন জাহিদুল। ঘাতক জাহিদুল ইসলামের বয়স ২০। তার বাবা ব্যাপারীপাড়ার টিক্কা ব্যাপারী। তিনি পেশায় কাঠমিস্ত্রির সহকারী।

গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের ফল ঘোষণার পর বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খানকে ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করা। পরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন বুদ্দিনসহ চেনা-অচেনা বেশ কয়েকজনের নামে হত্যা মামলা দায়ের করেন নিহত তরিকুল ইসলাম খানের ছেলে ইকরামুল হাসান খান হৃদয়। এর আগে স্বপন ব্যাপারী নামে আরো একজন এজাহারভুক্ত আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ সুপার হাসিবুল আলম জানিয়েছেন, চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close