প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ জানুয়ারি, ২০২১

দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিভিন্ন স্থানে গতকাল বৃহস্পতিবার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ভোলা : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ন্যানশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর সুন্দরবন রেজিমেন্টের উদ্যোগে দৌলতখান উপজেলার মেদুয়া ইউনিয়নের মেঘনাপাড়ের শতাধিক পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম জাকারিয়া, মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ইসরাফীল, ই-কোম্পানির অধিনায়ক সেকেন্ড ল্যাফ. কামরুজ্জামান, পিইউও ফরিদুজ্জামান, পিইউও শাহাবুদ্দিন, পিইউও ইকবাল প্রমুখ।

মনোহরগঞ্জ (কুমিল্লা) : কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইদুর রহমান দুলালের নিজস্ব তহবিল থেকে গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে ৮০০ কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিপুলাসার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে কম্বলগুলো বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল, বিপুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ফখরুদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কাশেম ভেন্ডর, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, বিপুলাসার ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, সহসভাপতি নুরুল আলম হিরণ, সাধারণ সম্পাদক হারুন রশিদ, বিপুলাসার ইউপি সদস্য শাহ আলম, শাহজাহান বেপারী, প্রবাসী জাফর ইকবাল, আ.লীগ নেতা খলিলুর রহমান, ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান রাজু, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম শাওন প্রমুখ।

লোহাগাড়া (চট্টগ্রাম) : প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে প্রাপ্ত দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ৯টি ইউনিয়নের কর্মরত সকল গ্রাম পুলিশদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল সকালে উপজেলা পাবলিক হলে এ শীতবস্ত্র বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও মো. আহসান হাবীব জিতুর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভূঁইয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলূফা ইয়াসমিন চৌধুরী প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close