বাগেরহাট প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২০

শিশু হত্যা মামলায় ৩ আসামির যাবজ্জীবন

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামের ঘুমন্ত মা-বাবার কোল থেকে তিন মাসের শিশু আবদুল্লাহকে অপহরণের হত্যার ঘটনায় তিন আসামিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাগেরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক মো. নূরে আলম এ রায় ঘোষণা করেন। এ সময় দ-প্রাপ্ত প্রত্যেককে ২৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদ-ের আদেশ দেওয়া হয়। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিল।

দ-প্রাপ্তরা হলো মোরেলগঞ্জ উপজেলার গুলিশাখালী গ্রামের মোয়াজ্জেম হোসেন হাওলাদারের ছেলে মো. হৃদয় চাপরাসি ওরফে রাহাত হাওলাদার (২১), একই গ্রামের জসিম সোবাহান হাওলাদারের ছেলে মো. মহিউদ্দিন হাওলাদার (২২) এবং আবদুর রশিদ হাওলাদারের ছেলে মো. ফায়জুল ইসলাম (২৮)।

------
চাঞ্চল্যকর শিশু হত্যা মামলাটি আমলে নিয়ে আদালত ২০২০ সালের ৯ মার্চ চার্জ গঠন করে। গত ৯ মার্চ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত মামলাটির বিচার কাজ শেষ করে আদালত।

মামলার বিবরণে জানা যায়, গত ২০১৯ সালের ১১ মার্চ রাত ৩টার দিকে মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা গ্রামের রেশমা বেগম তার আড়াই মাসের শিশু আবদুল্লাহকে নিয়ে স্বামী দলিল লেখক সোহাগ হাওলাদারের সঙ্গে ঘুমিয়ে পড়েন। ঘুমন্ত মা-বাবার কোল থেকে শিশু আবদুল্লাহকে রাত ৩টার দিকে দুর্বৃত্তরা অপহরণ করে। পরে শিশুটির পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। শিশুটির বাবা দাবি করা মুক্তিপণের টাকা পরিশোধ করেন। পরে আসামিদের দেওয়া তথ্য মতে মোরেলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বিশারীঘাটা গ্রামের একটি টয়লেটের শেফটি ট্যাংক থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

 

 

"

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়