কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

  ০১ অক্টোবর, ২০২০

কালকিনিতে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

কালকিনিতে বিয়ের প্রলোভনে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর এলাকার জজিরা গ্রামের রমেশ মন্ডলের ছেলে সুমন মন্ডল প্রথমে ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রলোভনে ওই স্কুুলছাত্রীকে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে তিন দিন সেখানে রেখে ধর্ষণ করে সুমন মন্ডল। পরে স্কুলছাত্রীকে একা ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্ত সুমন মন্ডল। নিরুপায় হয়ে স্কুলছাত্রী সুমন মন্ডলের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান নেয়। সেখানে অবস্থানকালে ভুক্তভোগীকে মারধর করে অভিযুক্ত সুমনের পরিবারের লোকজন। এদিকে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় মাতব্বর রবি মন্ডল ও নিখিল ভক্তসহ বেশ কয়েকজন ভুক্তভোগী পরিবারকে চাপ প্রয়োগ করে বলেও অভিযোগ। পরে মামলা হলে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত সুমন মন্ডল পলাতক।

এ বিষয় কথা বলতে স্থানীয় মাতব্বর রবি মন্ডল ও নিখিল ভক্তের মোবাইলে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাছিরউদ্দিন মৃধা বলেন, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবার। ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close