সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

  ১৩ আগস্ট, ২০২০

সরিষাবাড়ীতে অস্ত্রসহ ইউপি সদস্য আটক

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মনিরুজ্জামান হিটলার (৩৮) নামে এক ইউপি সদস্য ও তার দুই সহযোগীকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্যকে ভবানীপুর গ্রামস্থ বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার খাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউ- গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি ছুরি, একটি জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটক অন্য দুই সহযোগী হলো- টাংগাইলের ধনবাড়ী থানার ঝুপনামুসিদ্দী গ্রামের মো. বাজন আলীর ছেলে মো. শামীম (২৫) ও একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মো. মশিউর রহমান (২৮)।

জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১) এর কোম্পানি কমাণ্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা জানান, মঙ্গলবার রাত ১১টায় ভবানীপুর আ. রাজ্জাকের ছেলে মো. মনিরুজ্জামান ওরফে হিটলারের বসতঘরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় তার ঘরের পশ্চিমপার্শ্বের কক্ষ থেকে অবৈধ একটি বিদেশি পিস্তল, দুই রাউ- গুলি, একটি রামদা, একটি চাপাতি, একটি ছুরি, একটি জাল পাসপোর্ট ও দুইটি মোবাইল ফোন উদ্ধার এবং আরো তিনজনকে আটক করা হয়।

আটক হিটলার একাধিক মামলার আসামী। জিজ্ঞাসাবাদে সে নানা অপরাধমূলক কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও তিনি জানান।

সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করীম বলেন, র‌্যাব আটককৃতদের থানায় হস্তান্তর করেছে। অস্ত্র আইনে মামলা পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close