টাঙ্গাইল ও মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি

  ০৯ আগস্ট, ২০২০

দুই স্থানে ৩ জনের মরদেহ উদ্ধার

ঢাকা-টাঙ্গাইল এর বঙ্গবন্ধু সেতু মহাসড়কে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকা থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে ওই এলাকার একটি ফিলিং স্টেশনের কাছ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলো, কুড়িগ্রামের চিলামারি উপজেলার শান্তিনগর এলাকার ফরিদ বেপারীর ছেলে মাসুদ রানা (৩০) এবং রংপুরের কতোয়ালী থানার চানবাড়ি এলাকার মকবুলের ছেলে মামুন মিয়া (৩০)।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানান, সকালে গোড়াই এলাকায় জুই-যুথি ফিলিং স্টেশনের কাছে মহাসড়কের পাশে দুটি লাশ পড়ে থাকার খবর মুঠোফোনের মাধ্যমে স্থানীয়রা থানায় অবহিত করে। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। তাদের একজনের গায়ে সেনাবাহিনীর টি-শার্ট পড়া। ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল ও উদ্ধার করা হয়েছে।

------
এদিকে নওগাঁর মহাদেবপুর প্রতিনিধি জানান, মহাদেবপুরে নিজ বাড়ি থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার সফাপুর ইউনিয়নের হালিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ওসি নজরুল ইসলাম জুয়েল। মারা যাওয়া ব্যক্তির নাম টেপু মংলা (৭০)। তার বাবার নাম মৃত জয়দেব মংলা।

টেপুর ছেলে সিরাজ জানান, গত রাতে তার বাবা নিজ বাড়ির বারান্দায় শুয়ে ছিলেন। সকালে প্রতিবেশী নিরঞ্জন ও তার স্ত্রী তাকে ডেকে বলে যে, তার বাবা মনে হয় মারা গেছেন। এরপর তিনি বাইরে এসে দেখেন তার বাবা মৃত অবস্থায় বারান্দায় পড়ে আছেন।

 

"

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়