লালমনিরহাট প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২০

সড়কে পড়ে থাকা যুবককে হাসপাতালে নিলেন ইউএনও

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মানসিক ভারসাম্যহীন এক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে উপজেলা প্রশাসন। করোনা আক্রান্ত সন্দেহে মানসিক ভারসাম্যহীন ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। গত শুক্রবার সন্ধার দিকে উপজেলার তুষভান্ডার-চাপারহাট আঞ্চলিক সড়কের এমসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, করোনাভাইরাসের কারণে সরকারি নির্দেশনা মেনে ঘর থেকে বেশিরভাগ মানুষ বেরোচ্ছে না। গ্রামের মানুষজনও প্রয়োজন ছাড়া হাট-বাজারে যাচ্ছেন না। কিন্তু শুক্রবার বিকাল সাড়ে ৫টায় উপজেলা পরিষদ সংলগ্ন এমসি মোড় এলাকায় রাস্তার পাশে এক যুবককে ছটফট করতে দেখা যায়।

স্থানীয় লোকজন মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ওই যুবককে ছটফট করতে দেখে আতঙ্কিত হয়ে পড়ে। এ সময় স্থানীয়রা উপজেলা প্রশাসনকে খবর দিলে ঘণ্টাখানেক পর সন্ধার দিকে আইনশৃঙ্খলা বাহিনীসহ মেডিকেল টিম ও ইউএনও রবিউল হাসান সেখানে উপস্থিত হন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম মানসিক ভারসাম্যহীন ওই যুবককে উদ্ধার করে করোনা ইউনিটে ভর্তি করেন। তবে প্রাথমিকভাবে

স্থানীয়রা ধারণা করছেন, মানসিক ভারসাম্যহীন ওই যুবক সীমান্ত অতিক্রম করে ভারত থেকে আসতে পারেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল হোসেন জানান, মানসিক ভারসাম্যহীন যুবককে আলাদাভাবে একটি ওয়ার্ডে রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close