সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০২০

সিরাজগঞ্জে ২২ দিনে ১০৫৮ জনের জরিমানা

করোনা সংক্রমণ এড়াতে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সিরাজগঞ্জে নানামুখী কার্যক্রম চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আইন অমান্য করে অপ্রয়োজনে ঘোরাঘুরি, সামাজিক দূরত্ব নিশ্চিত না করা, জনসমাগম ঘটানো ও অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় সিরাজগঞ্জ সদরসহ জেলার ৯টি উপজেলায় অভিযান চালিয়ে গত ২২ দিনে ১ হাজার ৫৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

২৩ মার্চ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত দিনভর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ১৬৫টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৯৪১টি মামলা ও ১ হাজার ৫৮ ব্যক্তিকে ১৯ লাখ ৯৩ হাজার ৬০ টাকা জরিমানা করা হয়েছে। সেনাবাহিনী ও পুলিশের সহায়তায় জেলা প্রশাসন ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এসব অভিযান পরিচালনা করেন।

গত বৃহস্পতিবার বিকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসাইন এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে এ পর্যন্ত জেলার সদর কামারখন্দ, শাহজাদপুর, রায়গঞ্জ, বেলকুচি, উল্লাপড়া, তাড়াশ, চৌহালী ও কাজিপুর উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্র্রেটের নেতৃত্বে এ ভ্রাম্যামাণ আদালত পরিচালনা করা হয়। করোনার সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close