নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে পালিয়ে আসা ৬৫ জন আটক

প্রকাশ | ১৬ এপ্রিল ২০২০, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ থেকে ট্রাকযোগে হবিগঞ্জে পালিয়ে আসা ৬৫ জন নারী পুরুষকে আটক করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। গতকাল বুধবার ভোররাতে হবিগঞ্জ-নবীগঞ্জ আঞ্চলিক সড়কের সাদকপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

সদর থানার এসআই ধ্রুবেশ দাস জানান, ভোররাতে কামড়াপুর এলাকায় ডিউটি করার সময় কাগজ দিয়ে ঢাকা একটি ট্রাক ওই এলাকা অতিক্রম করছিল। এ সময় ট্রাকটি কোথা থেকে এসেছে জানতে চাইলে ট্রাকটি ব্রেক দিয়ে উল্টো পথ দিয়ে চলে যায়। পরে খাগাউড়া ফাঁড়ি পুলিশের সহায়তায় ট্রাকটি আটক করে ট্রাকের ভেতরে কী আছে জানতে চাইলে বিভিন্ন মালামাল আছে বলে জানায় ট্রাকের চালক। এ সময় ট্রাকটিতে তল্লাশি চালিয়ে ৬৫ জন নারী পুরুষকে উদ্ধার করা হয়। তারা সবাই নারায়ণগঞ্জফেরত। তাদের বাড়ি হবিগঞ্জ ও সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায়।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম জানান, বর্তমানে তারা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রয়েছে। পরবর্তী সময়ে তাদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের (আরএমও) ডা. শামীমা আক্তার জানান, নারায়ণগঞ্জফেরত ৬৫ জন নারী-পুরুষ হাসপাতালের তত্ত্বাবধানে রয়েছে। তাদের এখনো প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন অথবা হোম কোয়ারেন্টাইনে রাখার বিষয়ে সিদ্ধান্ত হয়নি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

 

"