তালতলী (বরগুনা) প্রতিনিধি

  ১১ এপ্রিল, ২০২০

ত্রাণ দেওয়ার নামে ধর্ষণ

সেই ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

ত্রাণ দেওয়ার নামে ধর্ষণ করার অভিযোগে ইউপি সদস্য আনোয়ার খানের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা করেছে ভুক্তভোগী মেয়ের পরিবার । গত বৃহস্পতিবার রাত ৮টায় বরগুনার তালতলী থানায় একটি ধর্ষণের মামলা করা হয়েছে।

মামলা সূত্রে ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার শারিকখালী ইউনিয়ের পূর্ব বাদুরগাছা এলাকায় করোনাভাইরাসের কারণে এক দিনমজুর কাজকর্ম না করতে পেরে বেকায়দায় পড়েন তিনি। তার পরিবার খাদ্য সংকটে পড়ে। গত সোমবার বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানালে তিনি তাদের নাম সরকারি সহায়তার তালিকাভুক্ত করার জন্য ইউপি সদস্য ও ওয়ার্ড আ.লীগের সভাপতি আনোয়ার খানের কাছে যান তিনি। এ সময় তিনি তার মেয়েকে জাতীয় পরিচয়পত্র নিয়ে আসতে বলেন। পরের দিন, মঙ্গালবার বিকাল ৫টায় ওই দিনমজুরের বিবাহিত মেয়ে ইউপি সদস্যের বাড়িতে গেলে তাকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগীর স্বামী ইউপি সদস্যর বাড়িতে গিয়ে ঘটনাটি দেখে ফেলে। এই ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেওয়া হয়। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে থানায় মামলা করলে এলাকা ছাড়ার হুমকি দেওয়া হয় ভুক্তভোগী দিনমজুর পরিবারকে। পরের দিন ভুক্তভোগীর স্বামীকে তুলে নিয়ে যায় ইউপি সদস্য। এ ঘটনায় ইউপি সদস্য আনোয়ার খানকে আসামী করে গত বৃহস্পতিবার রাত ৮টায় তালতলী থানায় মামলা করেন ভুক্তভোগী। অভিযুক্ত আনোয়ার খান তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আ.লীগের সভাপতি।

তালতলী থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, ভিকটিম বাদী হয়ে ইউপি সদস্য আনোয়ার খানকে আসামি করে ধর্ষণের মামলা ধায়ের করেন। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close