রাজশাহী ব্যুরো

  ৩০ জুন, ২০২২

কাঁঠালবাড়িয়া মোড়ে হচ্ছে মিনি পার্ক

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় কাশিয়াডাঙ্গা মোড় প্রশ্বস্ত করে ওয়াকওয়ে নির্মাণ করাসহ আধুনিক দৃষ্টিনন্দন ল্যান্ডস্কেপিং করা হবে। একই সঙ্গে কাঁঠালবাড়িয়া মোড়ে মিনি পার্ক নির্মাণ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল বুধবার দুপুরে রাজশাহী মহানগরীর কাঁঠালবাড়িয়া এলাকায় চলমান ফোর লেন সড়ক প্রশস্তকরণ কাজ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় প্রায় ৩ হাজার কোটি টাকা ব্যয়ে রাজশাহী মহানগরীতে রাস্তা, ড্রেন নির্মাণসহ ব্যাপক উন্নয়নকাজ চলমান রয়েছে। এ প্রকল্পের আওতায় মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড় থেকে কাঁঠালবাড়িয়া মোড় পর্যন্ত ফোরলেন সড়ক প্রশস্তকরণ কাজ চলছে। প্রকল্পের আওতায় কাশিয়াডাঙ্গা মোড় থেকে কাঁঠালবাড়িয়া মোড় পর্যন্ত বর্তমান সড়কটির ১ কিলোমিটার ফোরলেনে উন্নীতকরণ, সড়কের উভয় পাশে ফুটপাত, ডিভাইডার ও ড্রেন নির্মাণ করা হবে।

পরিদর্শনকালে চলমান উন্নয়নকাজ যথাযথভাবে বাস্তবায়নের জন্য স্থানীয় বাসিন্দাদের সহযোগিতার আহ্বান জানান। এ ছাড়া দ্রুততম সময়ে চলমান উন্নয়নকাজ যথাযথভাবে বাস্তবায়নে সংশ্লিষ্টদের নির্দেশনাও দেন সিটি মেয়র।

পরিদর্শনকালে রাসিকের প্যানেল মেয়র-২ ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, সহকারী প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোকাম্মেল আলী, উপ-সহকারী প্রকৌশলী ফররুখ আহমেদ শিশির, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন বলে বুধবার বিকেলে নিশ্চিত করেছেন রাসিকের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close