গাজীপুর প্রতিনিধি

  ২৯ জুন, ২০২২

বাউবিতে তথ্য অধিকার আইনবিষয়ক কর্মশালা

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে তথ্য অধিকার কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটি কর্তৃক আয়োজিত ‘তথ্য অধিকার আইন ২০০৯ বাস্তবায়ন ও দিকনির্দেশনা’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা সম্মেলন ও প্রশিক্ষণ কেন্দ্রে গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত ওই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার।

কর্মশালায় প্রো-উপাচার্য (শিক্ষা) ও তথ্য অধিকার কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটির সভাপতি অধ্যাপক ড. মাহবুবা নাসরীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু। মুখ্য রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন আজকের পত্রিকার সম্পাদক ও সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক ড. গোলাম রহমান এবং রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. নাহিদ ফেরদৌসী।

কর্মশালায় প্যানেল আলোচক ছিলেন স্টুডেন্ট সাপোর্ট সার্ভিসেস বিভাগের পরিচালক ড. এ এইচ এম আনিসুর রহমান আখন্দ, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এ এস এম নোমান আলম ও কম্পিউটার বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. মাসুম বিল্লাহ। সঞ্চালনা করেন তথ্য ও গণসংযোগ বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. আ ফ ম মেজবাহ উদ্দিন।

কর্মশালায় বিভিন্ন স্কুলের ডিনের প্রতিনিধি, বিভাগীয় প্রধান/প্রতিনিধি, সব আঞ্চলিক পরিচালক, সেল প্রধান এবং সংশ্লিষ্ট কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। কর্মশালায় ৪৭ শিক্ষক ও কর্মকর্তা অংশগ্রহণ করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close