কুমিল্লা প্রতিনিধি

  ২২ জুন, ২০২২

কুমিল্লায় ৮ জামায়াত নেতা কারাগারে

কুমিল্লা সিটি করপোরেশনের সদ্য বিজয়ী দুই কাউন্সিলরসহ আটজনকে কারাগারে পাঠিয়েছে আদালত। নগরীর নানুয়ার দিঘিরপাড় পূজামণ্ডপে কোরআন রাখা নিয়ে মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনায় করা এক মামলায় আদালতে জামিন আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে দুই কাউন্সিলর সহ আটজনকে কারাগারে প্রেরণ করেন। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।

কারাগারে প্রেরণ করা দুই কাউন্সিলর হলেন, এক নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর জামায়াতে ইসলামীর নেতা কাজী গোলাম কিবরিয়া, ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ একরাম হোসেন বাবু। অপর ৬ জন হলেন, নগরীর ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জামায়াতে ইসলামীর নেতা মোঃ মোশারফ হোসন, নগরীর দক্ষিন চর্থা এলাকার আমির হোসেন ফয়েজী, নগরীর শুভপুর এলাকার মোঃ রাসেল, মফিজুল ইসলাম, মান্নান মিয়া ও নজির আহমেদ।

আদালত সূত্রে জানা যায় ,২০২১ সালের ১৩ অক্টোবর কুমিল্লা নগরীর নানুয়া দিঘির পাড়ে র্দ্গূা পূজা মন্ডপের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত বর্তমান এবং সাবেক কাউন্সিলরসহ ৮ জন হাইকোর্ট হতে  জামিনে ছিলেন।  মঙ্গলবার আসামিরা কুমিল্লার জেলা ও দাযরা আদালতে জামিন আবেদন করলে বিচারক আতাব উল্লাহ তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।  

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close