নিজস্ব প্রতিবেদক

  ১৮ মে, ২০২২

ডিএমপি কমিশনারের সঙ্গে জাপানি রাষ্ট্রদূতের সাক্ষাৎ

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি। গতকাল ডিএমপি কমিশনারের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, জাপানি রাষ্ট্রদূত বাংলাদেশে অবস্থিত জাপান দূতাবাস ও বাংলাদেশে বসবাসকারী জাপানি নাগরিকদের নিরাপত্তায় সন্তোষ প্রকাশ করেন। স্থিতিশীল নিরাপত্তাব্যবস্থা বজায় থাকায় দুদেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ বেড়েছে বলে তিনি কমিশনারকে ধন্যবাদ জানান।

ডিএমপি কমিশনার জাপানি রাষ্ট্রদূতকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ বাংলাদেশে বসবাসরত জাপানি নাগরিকদের নিরাপত্তা প্রদানসহ যেকোনো প্রয়োজনে সদা পাশে আছে এবং থাকবে। এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close