খুলনা ব্যুরো

  ১৪ মে, ২০২২

খুলনায় সন্ত্রাসীদের গুলি ব্যবসায়ী নেতা নিহত

খুলনার ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম (৩২) সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ৮টায় যশোর জেলার অভয়নগর উপজেলার দত্তগাতী এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রকিবুল ইসলাম ফুলতলা উপজেলার আলকা গ্রামের মাহাবুব মিস্ত্রির ছেলে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

ফুলতলা থানার ওসি ইলিয়াস তালুকদার জানান, গত বৃহস্পতিবার রাত ৮টায় ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলাম তার সদ্য বিবাহিত স্ত্রী পিয়ারী বেগমকে সঙ্গে নিয়ে আলকা গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে ফুলতলা উপজেলার পার্শ্ববর্তী যশোর জেলার অভয়নগর উপজেলার দত্তগাতী এলাকায় বেড়াতে যাওয়ার সময় আলম মেম্বারের বাড়ির সামনে গেলে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে। একপর্যায়ে সন্ত্রাসীরা রকিবুলের মাথায় ও বুকে গুলি করে পালিয়ে যায়।

এ সময় রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক রকিবুলকে মৃত বলে ঘোষণা করেন। রকিবুলের স্ত্রী পিয়ারী বেগম জানান, তার স্বামী রকিবুল ও সে মোটরসাইকেলে পার্শ্ববর্তী অভয়নগর উপজেলার দত্তগাতী এলাকায় ঘুরতে গেলে কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে তার স্বামীর মাথায় ও বুকে গুলি করে পালিয়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close