নিজস্ব প্রতিবেদক

  ১৪ মে, ২০২২

নারায়ণগঞ্জে ডাকাত দলের ৯ সদস্য আটক

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা থেকে ধারালো অস্ত্র ও ককটেলসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৯ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত বৃহস্পতিবার রাতে মারুয়াদী বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। গতকাল শুক্রবার দুপুরে র‌্যাব-১১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ বলেন, গ্রেপ্তার সবাই সবুজ বাহিনীর সক্রিয় সদস্য। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত সাতটি ককটেল, দুটি রামদা, চারটি ছুরি, দুটি শাবল, একটি চাইনিজ কুড়াল ও দুটি তরবারি ও পাঁচটি টেঁটা জব্দ করা হয়।

আটকরা হলেন আড়াইহাজার উপজেলার সবুজ, সোহেল ওরফে ইসমাইল, আবুল কাশেম, ওমর ফারুক ও সোহেল, নারায়ণগঞ্জ সদর উপজেলার নিমাইকাশারী এলাকার সাখাওয়াত হোসেন রনি ও মিজান, মাগুরার মোহাম্মদ রবিউল শেখ ও মুন্সীগঞ্জের জাহাঙ্গীর সিকদার। র‌্যাব জানায়, আটকদের নামে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় একাধিক ডাকাতির মামলা আছে। এ ছাড়া সবুজ ও সোহেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

আটকরা দীর্ঘদিন ধরে আড়াইহাজার উপজেলার প্রবাসীদের বাড়িতে এবং ব্যবসায়ী ও আর্থিকভাবে সচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে পরিকল্পিতভাবে ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছে বলেও জানায় র‌্যাব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close