চট্টগ্রাম ব্যুরো

  ১৩ মে, ২০২২

চট্টগ্রামে ১৭২ কার্টন নকল ওরস্যালাইন জব্দ

নগরীর কোতোয়ালি থানাধীন আন্দরকিল্লা এলাকায় একটি কুরিয়ার সার্ভিস থেকে ১৭২ কার্টনে ৬৮ হাজার ৮০০ প্যাকেট ভেজাল ওরস্যালাইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সুজন কান্তি সিকদার নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি পুলিশ জানায়, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সোশ্যাল মার্কেটিং কোম্পানির (এসএমসি) প্রতিনিধি মনোয়ার হোসেন ভেজাল ৭০ কার্টন ওরস্যালাইনসহ একজনকে আটক করে হাজারী গলি বাংলাদেশ কেমিস্টস অ্যান্ড ড্রাগিস্ট সমিতির অফিসে নিয়ে যান। এরপর সমিতির লোকজন এবং এসএমসির প্রতিনিধি বিষয়টি থানায় জানালে পুলিশ সুজন কান্তি সিকদারকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে সুজন আন্দরকিল্লা জননী কুরিয়ার সার্ভিসে আরো ওরস্যালাইন এসেছে তথ্য দিলে পুলিশ ওই কুরিয়ার সার্ভিসে অভিযান চালায়। অভিযানে আরো ১০২ কার্টন ভেজাল ওরস্যালাইন উদ্ধার করে পুলিশ। মোট দুই দফায় জব্দ করা ১৭২ কার্টনে ৬৮ হাজার ৮০০ প্যাকেট ভেজাল ওরস্যালাইন পাওয়া যায়।

কোতোয়ালি থানার ওসি জাহেদুল কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার সুজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। সুজন সীতাকুন্ড থানার মধ্যম সোনাইছড়ি গ্রামের মৃত নির্মল সিকদারের ছেলে। সীতাকুন্ড বার আউলিয়া বাজারের ইসলাম মার্কেটে সিকদার মেডিকেল হল নামে তার একটি ফার্মেসি রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close