চট্টগ্রাম ব্যুরো

  ১১ মে, ২০২২

চট্টগ্রামে ছাত্রলীগকর্মী খুনে আরেক কিশোর গ্রেপ্তার

চট্টগ্রামের চেরাগী পাহাড় এলাকায় ছাত্রলীগকর্মী আসকার ইবনে তারেক হত্যা মামলায় আরো এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। লোহাগাড়া উপজেলার উত্তর আমিরাবাদ থেকে গতকাল মঙ্গলবার সকালে ১৭ বছর বয়সি ওই কিশোরকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি জাহেদুল কবির।

গ্রেপ্তার কিশোর নগরীর একটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে পুলিশকে জানিয়েছে। এ নিয়ে হত্যাকাণ্ডে জড়িত এজাহারনামীয় এক কিশোরসহ তিনজনকে গ্রেপ্তার করল পুলিশ। ওসি বলেন, গতকাল গ্রেপ্তার কিশোরের নাম আসকারের বাবার করা মামলায় ছিল না। কিন্তু ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ভিডিও দেখে হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততা নিশ্চিত হয়েছে পুলিশ।

আসকারকে যে ছুরি দিয়ে আঘাত করা হয়েছিল, তা এ কিশোরের ছিল বলে দাবি ওসির। ওই কিশোর লোহাগাড়া উপজেলার আমিরাবাদে তার এক স্বজনের বাড়িতে লুকিয়ে ছিল বলে জানান তিনি। এ কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের জন্য হেফাজতে চেয়ে পুলিশ আদালতে আবেদন করেছে। এলাকার আধিপত্য বিস্তারে স্থানীয় দুই দল কিশোরের বিবাদের জেরে গত ২২ এপ্রিল রাতে নগরীর চেরাগী পাহাড় মোড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন বিএএফ শাহীন কলেজের দ্বাদশ বর্ষের শিক্ষার্থী আসকার (১৮)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close