কুবি প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২২

প্রকাশ্যে কুবি ছাত্রীর মোবাইল ছিনতাই

অভিনব কায়দায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থীর মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে কোটবাড়ীর সালমানপুর এলাকায় হাজী ভিলা সংলগ্ন ইসমাইল খান মঞ্জিলের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, ছিনতাইয়ের শিকার কুবি শিক্ষার্থী তামান্না বিনতে জামান বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ১১তম আবর্তনের শিক্ষার্থী। মেস থেকে দুজন বান্ধবীর সঙ্গে রাস্তায় বের হতেই একটি সুজুকি বাইক দিয়ে দুজন ছিনতাইকারী এসে টান দিয়ে তামান্নার হাত থেকে রিয়েলমি-৫ মডেলের একটি মোবাইল নিয়ে পালিয়ে যায়।

তামান্না বিনতেজামান বলেন, এভাবে হাত থেকে টান দিয়ে মোবাইল নিবে সেটা আমার অকল্পনীয় ছিল। ইসমাইল খান মঞ্জিলের মালিকের ছেলে নাইম খান বলেন, আমরা নিরাপত্তার স্বার্থে বাসার সামনে সিসি ক্যামেরা বসিয়েছি। সিসি ক্যামেরায় ছিনতাইয়ের ঘটনার সবকিছু স্পষ্ট দেখা যায়। মোবাইল উদ্ধার করতে আইনশৃঙ্খলা বাহিনীকে সর্বোচ্চ সহায়তা করব। আশা করি, পুলিশের সহায়তায় আমরা মোবাইল উদ্ধার করতে পারব।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, খুব দ্রুত ঘটনাস্থলে কোটবাড়ী পুলিশ ফাঁড়ির একটা টিম পাঠাব। তারা বিষয়টা পর্যবেক্ষণ করে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করবে। কোটবাড়ী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মাববুব হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে সিসি ক্যামেরার সাহায্যে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করব। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, বিষয়টা আমি এখন অবগত হলাম। যেখানে ঘটনাটা ঘটেছে তার কাছাকাছিই পুলিশ ফাঁড়ি আছে। দিনে-দুপুরে এমন ঘটনা দুঃখজনক। পুলিশের সঙ্গে যোগাযোগ করব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close