ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২২

মসিকের মাস্ক ক্যাম্পেইন 

ময়মনসিংহ নগরীর ১১টি জনবহুল স্থানে সচেতনতামূলক মাস্ক ক্যাম্পেইন শুরু করেছে সিটি করপোরেশন। 

গতকাল গাঙ্গিনারপাড় ট্রাফিক মোড়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন মেয়র ইকরামুল হক টিটু। এ সময় মেয়র জনসাধারণ এবং মার্কেটে মাস্ক বিতরণ করেন।

উদ্বোধনকালে মেয়র টিটু বলেন, ‘নিজেদের স্বার্থেই সরকারি নির্দেশনা মেনে সবাইকে মাস্ক পরিধান করতে হবে। সচেতনতা বৃদ্ধিতে নিয়মিত মাস্ক ক্যাম্পেইন পরিচালনা করে আসছে ময়মনসিংহ সিটি করপোরেশন, যা অব্যাহত থাকবে।’

মেয়র আরো বলেন, ‘করোনা সংক্রমণ রোধে সচেতনতামূলক কার্যক্রম ছাড়াও সরকারের নির্দেশনা বাস্তবায়নে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে মসিক। এ ছাড়া সিটি করপোরেশনের বিনোদনকেন্দ্রগুলোতে মানুষের বিচরণ সীমিত করা হয়েছে। সংক্রমণ রোধে সরকারের সব নির্দেশনা বাস্তবায়নে আমরা প্রস্তুত।’ এ সময় প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা অন্নপূর্ণা দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

মসিক জানায়, গাঙ্গিনারপাড় ছাড়াও চরপাড়া, মাসকান্দা বাসস্ট্যান্ড, ব্রিজ মোড়, শম্ভুগঞ্জ বাজার, টাউন হল মোড়, নতুন বাজার, রেলস্টেশন মোড়, জিরোপয়েন্ট, ত্রিশাল বাসস্ট্যান্ড এবং বাকৃবি শেষ মোড়েও সিটি করপোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তারা এ ক্যাম্পেইনে মাস্ক বিতরণ করেন। এদিন ৩০ হাজার মাস্ক বিতরণ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close