রাজশাহী ব্যুরো

  ১৪ জানুয়ারি, ২০২২

রাজশাহীতে একদিনে আরো মৃত্যু ২

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো দুজনের মৃত্যু হয়েছে। আর নমুনা পরীক্ষার বিপরীতে রাজশাহীতে করোনায় সংক্রমণের হার এসেছে ৭ দশমিক ৪৯ শতাংশ। এ তথ্য গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টার।

এই তথ্য নিশ্চিত করে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানী বলেন, মৃত দুজনই পাবনা জেলার। এর মধ্যে একজন নারী ও একজন পুরুষ। তারা করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

তিনি জানান, এ হাসপাতালের করোনা ইউনিটের ১০৪ শয্যার বিপরীতে গতকাল সকাল ৮টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ২৬ জন। এর মধ্যে ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৪ জন। আর মোট ভর্তি রোগীর মধ্যে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ১, নওগাঁর ৩, নাটোরের ২, পাবনার ৩, কুষ্টিয়ার ১ এবং চুয়াডাঙ্গার ১ জন রয়েছেন।

এদিকে গত বুধবার রামেক হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে ৬৬ জনের নমুনা পরীক্ষার ফলাফলে সাতজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আর রামেকের ল্যাবে ২০১ জনের নমুনা পরীক্ষার ফলাফলে ১৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। যে নমুনা পরীক্ষার বিপরীতে রাজশাহী জেলায় করোনার সংক্রমণের হার এসেছে ৭ দশমিক ৪৯ শতাংশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close